নিয়ে নিন অন্যতম সেরা একটি অ্যান্টিভাইরাস (AVG-2015)

৮:০৮ AM

Avg Internet Security 2015 (x32-x64) 



লিখেছেন:- প্রবাসী

ওয়েব সাইট:- techtunes.com.bd/tuner/rawnak-ali-khan



প্রবাসী সব ভুললেও প্রতি বছর এই জিনিসটা শেয়ার করতে কখনোই ভোলে নাই।এই কারনে একটা 'ধন্যবাদ' আশা করতেই পারি।ইন্টারনেট সিকিউরিটি আছে অনেক রকম,অনেক প্রকার।আমার কাছে সবার চেয়ে সেরা মনে হয় এই এভিজি'কেই।যদিও আমি কোন ইন্টারনেট সিকিউরিটি ব্যবহার করিনা কারন আমার কম্পিউটারে এমন কোন সোনার খনি নেই যা হারালে আমাকে পথে বসতে হবে।যেকোন সমস্যায় আমি হাসিমুখে পিসি ফরম্যাট করতে পারি।তারপরেও মাঝেমধ্যে যখন ইন্টারনেট সিকিউরিটি ব্যবহার করি তখন এভিজি ছাড়া অন্য কারো নাম মনে আসে না।আমার সাথে সাথে অনেকেই আছেন এভিজি প্রেমিক তাই সবার চাওয়াকে পাওয়ায় পরিনত করতে আজকের এই শেয়ার।চোখ বন্ধ করুন,ডাউনলোডান এবং নিশ্চিন্তে ঘুমান.বরাবরের মত সকল তথ্য জানতে এবং বিশেষ কি কি আছে এবারের ভার্সনে তা জানতে  এখানে ক্লিক করুন। আর হ্যাঁ ডাউনলোডের সুবিধার্থে ৩২ এবং ৬৪ বিটের জন্য আলাদা করে আপলোড করা হয়েছে.৩২ বিট ১৫২ মেগাবাইট এবং ৬৪ বিট ১৬৬ মেগাবাইট।

ডাউনলোড (৩২ বিট)
http://www.firedrive.com/file/90F8D9408BDEAADE
ডাউনলোড (৬৪ বিট)
ডাউনলোড শেষ হয়ে থাকলে ফাইল খুলে ফেলুন।ইন্সটল করা শুরু করুন।প্রথমেই সিলেক্ট করুন ল্যাঙ্গগুয়েজ।ছবি দেখুন।

যখন (সি)রিয়াল দিতে বলবে তখন নোটপ্যাডে থাকা অনেকগুলো থেকে যে কোন একটা কপি করে পেষ্ট করুন।(সি)রিয়াল এর ঘরে অটো একটা নাম্বার থাকবে সেটা মুছে ফেলবেন এবং নোটপ্যাড থেকে কপি/পেষ্ট করবেন।অন্যথায় ট্রায়াল ভার্সন হয়ে যাবে।ছবি দেখুন।

এরপর বাকি কাজ আপনি নিজেই করতে পারবেন।কাজ শেষে মিলিয়ে নিন আপনার কাংখীত ইন্টারনেট সিকিউরিটিটি।


আর হ্যাঁ ফুল ভার্সন হওয়ার পর পুরো কম্পিউটার স্ক্যানিং করে নিতে এবং আপডেট করে নিতে ভুলবেন না।


তো ২০১৫ আসার আগেই আপনাদের ২০১৫ র দিকে যাত্রা শুভ হোক।

Share this

Related Posts

Previous
Next Post »

পোস্ট এর কোন অংশ বুজতে সমস্যা হলে নিচের বক্সে মন্তব্য করুন। আশাকরি সমাধান পাবেন। EmoticonEmoticon