কিভাবে mp3 গানে ছবি আর নাম যোগ করে ? দেখে নিন

২:২০ PM

mp3 তে বসান নিজের ছবি আর নাম…




আসসালামুয়ালাইকুম... আমি হৃদয়... আপনাদের মাখে আবার হাজির হলাম আমার নতুন টিউন নিয়ে... আচ্ছা আপনারা কখনও খেয়াল করেছেন যখন মোবাইলে mp3 বাজানো হয় তখন player এ অনেক ছবি ভাসে... অনেক সময় গায়কের আবার অনেক সময় অন্য কারো ... আমার কাছে এই জিনিসটা খুব বিরক্তকর লাগে... আমার মোবাইলে কেন অন্য মানুষের ছবি আসবে... তো এটার একটা সুন্দর সমাধান আছে... ছোট্ট একটা সফটওয়্যার দিয়ে আপনারা mp3 তে আপনাদের ছবি এমনকি নাম পর্যন্ত দিতে পারবেন... সফটওয়্যারটার নাম mp3Tag...




প্রথমে এই লিঙ্ক থেকে ডাউনলোড করুন এবং ইন্সটল করুন 
 এরপর ওপেন করুন ... ওপেন করলে এমন একটা সফটওয়্যার ওপেন হবে...
এরপর ফাইলে ক্লিক করে add directory তে ক্লিক করুন...
এরপর যে ফোল্ডার এর গানে আপনি ছবি লাগাতে চান সেটা সিলেক্ট করুন...
এরপর ctrl + A চেপে সব গুল গান সিলেক্ট করুন...
এবার cover varier এর মাউস নিয়ে right বাঁটন ক্লিক করুন আর add cover থেকে আপনার ছরি (যেটা দিতে চান সেটা) সিলেক্ট করুন

এরপর উপরে save icon এ ক্লিক করুন ...
এবার দেখুন মজা... আপনার সিলেক্ট করা সব গানে আপনার ছবি
সকলকে ধন্যবাধ ...
কোন কিছু জানতে আমাকে এস এম এস করুন http://www.facebook.com/abusaymhridoy
এরপর

Share this

Related Posts

Previous
Next Post »

পোস্ট এর কোন অংশ বুজতে সমস্যা হলে নিচের বক্সে মন্তব্য করুন। আশাকরি সমাধান পাবেন। EmoticonEmoticon