Windows 8,8.1 + Office 2013 একটিভেটর ডাউনলোড

৫:৩২ AM
Windows 8 ও 8.1 একটিভেটর

Windows 8 ,8.1 একটিভ করার নিয়ম 

KMSpico দিয়ে Windows 8,8.1 এবং  Office 2013একটিভ করা যায় । এইটির ব্যবহার খুবই সহজ । সাইজেও কম । প্রথমে ডাউনলোড করে নিন -


KMSpico v9.2
অথবা 

 টিউটোরিয়ালঃ

[লক্ষ্যকরুনঃ-  উইন্ডোজ ৮.১ এর ক্ষেত্রে আপনাকে TAP Driver ইন্সটল করতে হবে। আপনাকে এজন্য এক্সট্রা কষ্ট করতে হবে না, KMSpico ইন্সটলএর সময় অটোমেটিক আবির্ভূত হবে নিচের মত ছবি, আপনি শুধু ইন্সটলে ক্লিক করবেন! ব্যাস TAP Driver ইন্সটল হয়ে যাবে। ৮.১ ছাড়া শুধু ৮ বা ৭ এ এটি প্রযোজ্য নহে ]

KMSpico সফটওয়্যার ইন্সটলের পর অটোমেটিক ওপেন হবে। যদি অটোমেটিক ওপেন না হয়, তাহলে আপনি StartMenu বা Start Screen থেকে KMSpico.exe ওপেন করুন।



সফটওয়্যারটি ওপেন করার পর, ৫ সেকেন্ড ওয়েট করুন। কারণ, সফটওয়্যারটি আপনার উইন্ডোজ চেক করে দেখছে, মাইক্রোসফটের কি কি পণ্য ইন্সটল আছে।
৫ সেকেন্ড পর সফটওয়্যারটি ওপর অংশে ১/২ টি লোগো দেখতে পাবেন। প্রথম লোগো যেটি আপনার উইন্ডোজ ভার্সন, আর যদি অফিস ২০১০/অফিস ২০১৩ ইন্সটল থাকে তারও লোগো দেখা যাবে।

ওই লাল চিহ্নিত বাটনে ক্লিক করলে ৫ সেকেন্ডের মধ্যে আপনার উইন্ডোজ ৮ , ৮.১ + মাইক্রোসফট অফিস ২০১০/২০১৩ এর চৌদ্দগুষ্টি শুদ্ধ অ্যাক্টিভ হয়ে যাবে। এক্ষেত্রে, নির্দ্বিধায় লাল বাটনে ক্লিক করে অ্যাক্টিভ করে নিন। আরেকটি কথা উল্লেখ্য যে, অ্যাক্টিভেশনে কোন প্রকার রিস্টার্টের প্রয়োজন হয় না।


গুরুত্বপূর্ণ বিষয়ঃ
উইন্ডোজ অ্যাক্টিভ হওয়ার পর যদি দেখতে পান, ওয়াটার মার্ক ভেনিস হয়ে যায় নি সেক্ষেত্রে পিসি রিস্টার্ট দিন। সমাধান পেয়ে যাবেন।
যদি কখন উইন্ডোজ বা অফিস অ্যাক্টিভ করতে প্রবলেম ফেস করেন, তাহলে KMSpico সফটওয়্যারটিতে রান ক্লিক করে ‘রান এস অ্যাডমিন’ করে ওপেন করবেন। তাতেই সমাধান পাবেন।
আরেকটি বিষয় হল- এই অ্যাক্টিভেশন ৬ মাস পর্যন্ত থাকবে। আপনাকে ৬ মাস পর এটি ওপেন করে পুনঃঅ্যাক্টিভ করতে হবে।

Share this

Related Posts

Previous
Next Post »

পোস্ট এর কোন অংশ বুজতে সমস্যা হলে নিচের বক্সে মন্তব্য করুন। আশাকরি সমাধান পাবেন। EmoticonEmoticon