ফাইল এবং ফোল্ডার লক করুন সব চেয়ে সহজে - মিয়াজী

১২:১৯ PM

ফাইল এবং ফোল্ডার লক করুন সব চেয়ে সহজ এবং শক্তিশালী সফটওয়্যার দিয়ে ( সফটওয়্যার + সিরিয়াল )

আমাদের পিসিতে মাজে মাজে বা নিয়মিত বড় ভাই, বা অন্য কেউ বসেন এবং এক জনের ফাইল আরেকজন দেখে ফেলেন হতে পারে সে ফাইলটা আপনার গুরুত্বপূর্ণ কিছু বা নিজস্ব যাহা অন্য কেউ দেখলে আপনার জন্য বিপদের কারন হয়ে দাঁড়াবে। সে জন্য অনেকে অনেক ধরনের সফটওয়্যার ব্যাবহার করেন বা করে থাকেন কিন্তু সেটাতে যখন আপনি ফাইল বা ফোল্ডারকে লক করলেন পুনরায় আনলক করলে দেখা যায় সে ফাইল টি নেই। বা খুজে পাওয়া জাচ্ছে না। বা লক করার পরে ও দেখা যায় আনলক হয়ে আছে :P
আমি আপনাদের কে যে সফটওয়্যার টি দিলাম এটা ১০০% গুনাগুন এবং মানসম্পন্ন। আপনার ফাইল টি কি অবস্তায় আছে এবং লক হয়েছে কি হয় নাই, সেটা সাথে সাথে দেখতে পাবেন + এবং আনলক করতে চাইলে ক্লিক এর সঙ্গে সঙ্গে আনলক এবং লক হয়ে যাবে, এই সফটওয়্যার টি ২০১২ তে সবার শীর্ষে ১নাম্বার র‍্যাঙ্কিং এ ছিল ফাইল ফোল্ডার লক এর জন্য। আপনার সেট করা মাস্টার পাসওয়ার্ড ছাড়া কোন ভাবেই আপনার লক করা ফাইল কেউ এক্সেস বা দেখতে পারবেনা, এবং সফটওয়্যার কেউ রিমুভ ও করতে পারবেনা পাসওয়ার্ড ছাড়া। এবং লক করা ফাইল টি ও উদাও হয়ে জাবে,পিসিতে সার্চ বা কোন কিছু করে খুজে পাবেনা লক করা ফাইল এবং ফোল্ডার টি।
এবার দেখুন কি ভাবে এর ব্যাবহার করবেন।
প্রথমে সফটওয়্যার টি ডাউনলোড করে পিসিতে ইন্সটল করে নিন,  এবং শুরুতে মাস্টার পাসওয়ার্ড দিতে ভুল করবেন না, আর এই পাসওয়ার্ড ছাড়া আপনি পুনরায় কিছুতেই ফাইল এবং ফোল্ডার লক এবং আনলক করতে পারবেন না। তাই পাসওয়ার্ড টি অবশ্যই অবশ্যই খেয়াল রাখবেন।এবং সিরিয়াল কী দিয়ে একটিভ করে নিন। যখন এক্টিভ করবেন কী দিয়ে । বলবে সিরিয়াল ঠিক নেই, তাতে কোন সমস্যা নেই, সফটওয়্যার ক্লোজ করে দিয়ে আবার খুলে দেখুন দেখবেন রেজিস্ট্রেড হয়ে গেছে।
যে ভাবে লক এবং আনলক করবেন, এখানে ২ ভাবে লক এবং আনলক করা যায়। আপনি ইচ্ছে করলে ম্যানুয়ালী ও করতে পারেন। এড ফোল্ডারে ক্লিক করে। আবার মাউস দিয়ে টেনে ড্রপ এন্ড ড্রাগ করে করতে পারবেন। এখানে ছবিতে দেখুন আমি ডেস্কটপ থেকে মাউস দিয়ে টেনে এনে এই সফটওয়্যার এর মাজে ছেড়ে দিলাম ব্যাস লক হয়ে গেলে। আবার আনলক করার জন্য এখান থেকে মাউস দিয়ে টেনে বের করে নিন,ব্যাস আনলক হয়ে গেল। এবং লক এন্ড এক্সিট,এ ক্লিক করলে সফটওয়্যার টি ক্লোজ হয়ে যাবে।
Software Size.3.7MB
Supproted All Windows.
সফটওয়্যার ডাউনলোডের জন্য এখানে ক্লিক করুন
==================
সফটওয়্যার সিরিয়াল কী ডাউনলোডের জন্য এখানে ক্লিক করুন
আজ এখানে সমাপ্তি।
আল্লাহ হাফিজ
>>মিয়াজী<<

Share this

Related Posts

Previous
Next Post »

পোস্ট এর কোন অংশ বুজতে সমস্যা হলে নিচের বক্সে মন্তব্য করুন। আশাকরি সমাধান পাবেন। EmoticonEmoticon